Main Menu

১০ আগষ্ট হযরতপুরে বিনামূল্যের রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প

মোঃ আমজাদ হোসেন সেনান-
কেরাণীগঞ্জ টুয়েন্টিফোর ডটকম।

কেরানীগঞ্জ ফেইসবুক গ্রুপ  কর্তৃক ঘোষিত বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী
১০ আগষ্ট ২০১৭ইং বৃহস্পতিবার হযরতপুরে অনুষ্ঠিত হবে,হযরতপুর ও সংলগ্ন পাড়া মহল্লার জন-সাধারন -কে সকাল ১০ টা হতে বিকেল ৪:৩০ মিনিটের মধ্যে সবান্ধবে হাজির হয়ে নিজ নিজ রক্তের গ্রুপ জেনে নেয়ার সুবর্ণ সুযোগ কাজে লাগানোর অনুরোধ করা হয়েছে।

কেরাণীগঞ্জের সর্বপ্রথম ও সর্বজন প্রিয় সেচ্ছাসেবী সামাজিক উন্নয়ন মূলক সংগঠন কেরাণীগঞ্জ ফেইসবুক গ্রুপ’র আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পটি
১০ আগষ্ট ২০১৭ইং কেরাণীগঞ্জ উপজেলার উত্তর-পশ্চিমে অবস্থিত হযরতপুর ইউনিয়নের শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান কলেজ ও হযরতপুর উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে।

সকাল ১০ টা থেকে বিকেল ৪:৩০ পর্যন্ত পরিচালনাধীন কর্মসূচীতে হযরতপুর ও সংলগ্ন পাড়া মহল্লার জন-সাধারন -কে উক্ত ক্যাম্পে সবান্ধবে হাজির হয়ে নিজ নিজ রক্তের গ্রুপ জেনে নেয়ার জন্য বিশেষ অনুরোধ জানানো হয়েছে,নিজ পরিবার অথবা আশপাশের রক্তের প্রয়োজন জনিত শয্যাশায়ী রোগীর রক্তের চাহিদা পূরনে রক্তের গ্রুপ জেনে রাখার বিকল্প নাই।

আপন প্রয়োজনে রক্ত পেতে ও মানবতার কল্যাণে রক্তের যোগান দিতে যথা সময়ে উপস্থিত হয়ে আপনি ও আপনার পরিবার পরিজন সহ আশপাশের লোকজনকে আগামী ১০ আগষ্টের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পে রক্তের গ্রুপ নির্ণয়ে আগ্রহী করুন।

 

© 2017, কেরাণীগঞ্জ টুয়েন্টিফোর. <<- প্রথম পাতায় ফিরতে ক্লিক করুন http://www.keranigonj24.com

Facebook Comments





Leave a Reply