Main Menu

আগানগর বৌবাজারে চলছে উচ্ছেদ অভিযান : দিক দিশেহারা দোকানীরা

মুহাম্মাদ আদিল রহমান-
কেরাণীগঞ্জ টুয়েন্টিফোর ডটকম।

কেরাণীগঞ্জের আগানগর নিউগুলশান সিনেমাহল সংলগ্ন বৌবাজারে চলছে উচ্ছেদ অভিযান,দোকানপাট গুড়িয়ে দেয়া হচ্ছে বুলড্রোজার দিয়ে। আচমকা দোকানপাট ভাংচুরে দিশেহারা দোকানীরা মালামাল নিয়ে ছুটাছুটি করছে এদিক সেদিক,কেহ একশ’র মাল বিশ পচিশটাকার বিক্রি করে শেষ সম্বলের শেষাংশটুকু রক্ষার শেষচেষ্টা চালাচ্ছে।

দুইটি বুলড্রোজার দিয়ে নিউগুলশান হলের রাস্তা হতে শুরু করা হয়েছে ভাংচুর,চাল ডাল মাছ তরকারী সহ অনান্য দোকানীরা দিশেহারা হয়ে তাদের মাল সামানা নিয়ে এদিক সেদিক ছুটছেন।

এক ক্ষুদ্র মাছ ব্যবসায়ী কেরাণীগঞ্জ টুয়েন্টিফোরের এক প্রশ্নের জবাবে বলেন-আমরা কিছুই জানিনা,প্রতিদিনের মত আজকেও দোকান সাজিয়ে বেঁচাকেনা শুরু করলে আচমকা ভাংচুর শুরুহয়।

এতে সকল দোকানীরা তাদের মাল সামানা ফেলে নিজর জিবন বাঁচাতে দৌড়ে পালাতে বাধ্য হয়,দোকানের মাল সামানা বুলড্রোজারের আঘাতে তছনছ হয়ে যায়।

আগে থেকে কি জানানো হয়েছিলো? : লোকের মুখে শুনতেছি যে কিছুদিন আগে মাইকিং করা হয়েছিলো,তবে বাজার কমিটির জানা থাকলে উনারা আমাদের অবশ্যই বলতেন।

ব্রিজ সংলগ্ন রাস্তা চওড়া করার জন্য চলমান উচ্ছেদ অভিযানকে অনেকে স্বাগত জানালেও নিরিহ দোকানীদের উপর আচমকা আক্রমন স্বরুপ এমন ক্ষয়ক্ষতির দৃশ্য দেখে ব্যথিতও হচ্ছেন সাধারন জনতা।

© 2017, কেরাণীগঞ্জ টুয়েন্টিফোর. <<- প্রথম পাতায় ফিরতে ক্লিক করুন http://www.keranigonj24.com

Facebook Comments





Leave a Reply