Main Menu

কেরানীগঞ্জ ফেইসবুক গ্রুপ আয়োজিত

বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প শতভাগ সফলতায় অনুষ্ঠিত

রাজিউল মাহবুব-
কেরাণীগঞ্জ টুয়েন্টিফোর ডটকম।

 

কেরানীগঞ্জ ফেইসবুক গ্রুপ আয়োজিত বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পটি হযরতপুর ইউপির সকল পাড়া মহল্লার পুরুষ মহিলা শিশু কিশোরের উপস্থিতিতে উৎসব মূখর পরিবেশে সফল করা হয়।

কেরানীগঞ্জ ফেইসবুক গ্রুপ  কর্তৃক আয়োজিত
বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পটি হযরতপুর ও সংলগ্ন পাড়া মহল্লার সর্ব-সাধারনের উৎসাহি সমাগমের
মধ্য দিয়ে, ১০ আগষ্ট বৃহস্পতিবার কেরাণীগঞ্জের হযরতপুর ইউনিয়নস্থ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান কলেজ ও হযরতপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

আয়োজিত কর্মসূচীতে ইউনিয়নের প্রত্যেক পাড়া মহল্লার পুরুষ মহিলা শিশু কিশোর সহ প্রায় সকল শ্রেণী পেশার লোক উপস্থিত হয়ে বিনামূল্যে নিজ নিজ রক্তের গ্রুপ নির্ণয় করেন,সকাল ১০ টা থেকে শুরু হওয়া বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পটি সারাদিনের উৎসব মূখর কর্মসূচী শেষে বিকেল ৪:৩০ মিনিটে সফল সমাপ্তি ঘোষিত হয়।

কর্মসূচীতে হযরতপুর ইউনিয়নের প্রত্যেক গ্রাম মহল্লা ও অলিগলির বাসিন্দারা তাদের পরিবার পরিজন সহ হাজির হয়ে রক্তের গ্রুপ পরিক্ষা করান,শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান কলেজ ও হযরতপুর উচ্চ বিদ্যালয়ের সকল ছাত্র ছাত্রী,শিক্ষক অভিবাবক সহ এলাকাবাসী এই মহৎ আয়োজনকে সফল করতে সার্বিক সহযোগীতা করেন।

কেরাণীগঞ্জ উপজেলার সর্বপ্রথম ও সর্বজন প্রিয় সামাজিক উন্নয়ন সংগঠন- কেরানীগঞ্জ ফেইসবুক গ্রুপের আয়োজনে অনুষ্ঠিত ক্যাম্পে উপস্থিত ছিলেন-হযরতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান- অানোয়ার হোসেন অায়নাল,তিনি নিজে রক্তের গ্রুপ পরীক্ষা করান এবং এই মহৎ কর্মসূচীর আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন সহ পরবর্তী সময়ে এই ধরনের আরোও জন কল্যাণ মূলক ক্যাম্পিং করার জন্য তরুণদের উৎসাহী করেন।

অন্যান্য ব্যক্তিদের মধ্যে হযরতপুরের গন্য মান্য ব্যক্তিগনও কর্মসূচীতে অংশ গ্রহন করে নিজ নিজ রক্তের গ্রুপ নির্ণয় করার পাশাপাশি আয়োজন সফল করার লক্ষে সহায়তা করেন।

কর্মসূচীর আয়োজক প্যানেলের মধ্যে
কেরানীগঞ্জ ফেইসবুক গ্রুপের সিনিয়র এডমিন-জহির আরিফ,তমাল ইমরান বিল্লাহ্,সাইফুর রহমান,রিয়াজ আহমেদ,শাওন আহমেদ,আরিফুল ইসলাম শাওন,পীয়ারলেস ইউথ ক্লাব কেরানীগঞ্জের সভাপতি-আয়াতুল্লাহ্ চৌধূূরী সায়মন, জিনিয়াস ফাউন্ডেশনের সভাপতি-বিজয় ইসলাম রাসেল সহ আরোও অনেকে উপস্থিত ছিলেন।

 

© 2017, Presslist24.com. <<- প্রথম পাতায় ফিরতে ক্লিক করুন http://www.keranigonj24.com

Facebook Comments





Leave a Reply