জিনিয়াস ফাউন্ডেশনের সুবিধা-বঞ্চিত শিশুদের মাঝে ইফতার বিতরন

মিডিয়াতে শেয়ার করুন
Share

Please enter banners and links.

নিজস্ব প্রতিনিধি-
কেরাণীগঞ্জ টুয়েন্টিফোর ডটকম।

অসহায় ছাত্র ছাত্রীদের মাঝে পরিচালনা পরিষদ

কেরাণীগঞ্জ উপজেলার কলাতিয়া ইউনিয়নস্থ সিরাজনগর রোডের জিনিয়াস ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত “জিনিয়াস পাঠশালা”র গরিব অসহায় ও সুবিধা বঞ্চিত ছাত্র ছাত্রীদের মাঝে ইফতার বিতরন কর্মসূচি ১৫ জুন বৃহস্পতি বার সম্পন্ন করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে পাঠশালায় পাঠগ্রহনকারী পঞ্চাশাধিক ছাত্রছাত্রীর হাতে ইফতার তুলে দেয়া হয়,যাদের সবাই অতি দরিদ্র অসহায় পরিবারে জন্মানো কচি মূখ।
একটু ভালো মানের খাবার বড় বড় রেষ্টুরেন্টে অথবা ধনী ব্যক্তিদের ব্যাগে করে নিয়ে যাওয়া সময়ে দেখার সুযোগ হয়,খাওয়া সেতো স্বপ্নের মতই।

এমন সুবিধা বঞ্চিত অসহায় শিশুদের পাশে দাড়ানো সেচ্ছাসেবী সমাজ কল্যাণ সংস্থা জিনিয়াস ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক বিজয় ইসলাম রাসেল কেরাণীগঞ্জ টুয়েন্টিফোরকে জানান-
জিনিয়াস পাঠশালাটি নিতান্তই গরীব অসহায়,সমাজের আধূনিক সুযোগ সুবিধা থেকে বঞ্চিত শিশুদেরকে এক এক করে খুঁজে বের করে গড়ে তোলা হয়েছে।

বর্তমানে অলাভজনক এই ফাউন্ডেশনের নিজস্ব অর্থেই চলছে পাঠশালা।
এখানে শিশুদের বিনামূল্যে পাঠদান সহ বই খাতা কলম ও অনান্য শিক্ষা উপকরনও বিনামূল্যে দেয়ার ব্যবস্থা করেছি,সকলের উৎসাহ সহযোগীতা পেলে আগামীতে আরোও বড় পরিসরের পাঠশালা করব বলে আশাবাদী।

জনাব রাসেল এমন মহৎ আয়োজন “দরিদ্র শিশুদের মাঝে ইফতার বিতরন” কর্মসূচীতে সহযোগিতা করার জন্য কানাডা প্রবাসী গরীবের বন্ধু, মোহাম্মদ কবির হোসেন সাহেব -কে ধন্যবাদ জানান।

© 2017, কেরাণীগঞ্জ টুয়েন্টিফোর. <<- প্রথম পাতায় ফিরতে ক্লিক করুন http://www.keranigonj24.com

Facebook Comments
মিডিয়াতে শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 5 =