Main Menu

কেরাণীগঞ্জ শিল্প ও বানিজ্য মেলা জমে উঠেছে

মুহাম্মাদ আদিল রহমান-
কেরাণীগঞ্জ টুয়েন্টিফোর ডটকম।

কেরাণীগঞ্জের আটি ভাওয়াল স্কুল মাঠে আয়োজিত মাসব্যাপী “কেরাণীগঞ্জ শিল্প ও বানিজ্য মেলা-২০১৭ইং তে ৩ নভেম্বর শুক্রবারে ক্রেতা ও দর্শনার্থীদের ছিলো উপচেপড়া ভীড়।

মেলার ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

হাজার হাজার দর্শনার্থীর সমাগমে মূখরিত হয়ে উঠে মেলা প্রাঙ্গন,এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ ফেইসবুক গ্রুপ,কেরানীগঞ্জ সেচ্ছাসেবক গ্রুপ,পীয়ারলেস্ ইউথ ক্লাব কেরানীগঞ্জ ও কেরাণীগঞ্জ উন্নয়ন ব্যাটালিয়নের পরিচালনাধীন কেরাণীগঞ্জ টুয়েন্টিফোর সহ কেরাণীগঞ্জের অনান্য সামাজিক উন্নয়ন মূলক গ্রুপের এডমিনগণ।

আয়োজিত শিল্প ও বানিজ্য মেলায় শিল্প বস্ত্র ও নানাবিধ নিত্য-প্রয়োজনীয় সামগ্রীর স্টল সহ কেরানীগঞ্জ ব্লাড ডোনারস গ্রুপের সেচ্ছায় রক্তদান ও বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষার স্টলটিও মেলা পরিচালনা কমিটির কার্যালয়ের পাশেই রাখা হয়েছে,
রয়েছে সুবিশাল পরিসরে গাড়ী পার্কিং ব্যবস্থাও

মেলায় ব্যবসা খুলে বসা দোকানীদের সাথে আলাপ করলে স্টল মালিকরা জানান-আমরা যতটা আশা নিয়ে কেরাণীগঞ্জের এই মেলাতে ব্যবসা শুরু করেছিলাম তারচেয়েও অনেকাংশে বেশী’ই সারা মিলছে এখানে।

বেচাকেনায় কোন কোন পন্যের চাহিদা সংক্রান্ত প্রশ্নের জবাবে স্টল মালিক রায়হান কেরাণীগঞ্জ টুয়েন্টিফোর -কে জানান-সব রকম পন্যেরই চাহিদা লক্ষ্য করা যাচ্ছে,তবে বস্ত্র ও কসমেটিকের দিকেই মহিলা কাস্টমারের দৃষ্টি পড়ছে বেশী।

গত ২৫ অক্টোবরে শুরু হওয়া কেরাণীগঞ্জ শিল্প ও বানিজ্য মেলা-২০১৭ই কোন রকম অসুবিধা না হলে চলবে পুরো মাস জুড়েই,
কেরাণীগঞ্জ সহ আশপাশের দর্শনপ্রিয়রা ঘুরে আসতে পারেন মেলায়।

© 2017, Presslist24.com. <<- প্রথম পাতায় ফিরতে ক্লিক করুন http://www.keranigonj24.com

Facebook Comments


(পরবর্তি খবর) »



একটি রিপ্লাই দিন

Your email address will not be published. Required fields are marked as *

*

nine − five =